আগামী দুই বছরের জন্য বিসিবির ড্রিংকিং পার্টনার হয়েছে টিকে গ্রুপের ব্র্যান্ড পুষ্টি। তেল, আটা, ময়দা, চায়ের পর তারা বাজারে এনেছে নতুন পণ্য পুষ্টি ড্রিংকিং ওয়াটার। গতকাল বিসিবির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়েছে, চলতি বছরের ১ জানুয়ারি থেকে ২০২৫ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত শুধু হোম সিরিজের জন্য ড্রিংকিং পার্টনার হিসেবে টিকে গ্রুপের ব্র্যান্ড পুষ্টির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে বিসিবি। এই সময়ে বাংলাদেশ খেলবে ৩৭টি আন্তর্জাতিক ম্যাচ। এই ম্যাচগুলোতে খাওয়ার পানি ছাড়াও নিজস্ব তত্ত্বাবধানে ক্রিকেটারদের এনার্জি ড্রিংকসও সরবরাহ করবে তারা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু, টিকে গ্রুপের পক্ষে ইব্রাহিম খলিল (হেড অব ব্র্যান্ড), মোহাম্মদ মোফাসেল হক (ডিরেক্টর, মার্কেটিং), পুষ্টির পক্ষে আলম চৌধুরী (হেড অব বিজনেস), শফিকুল ইসলাম (হেড অব সেলস), মোহাম্মদ নাসির উদ্দিন ( সিনিয়র ডি জি এম- একাউন্টস এন্ড ফিন্যান্স) প্রমুখ।